• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে আওয়ামীলীগের ১৩ মনোনয়ন ফরম ক্রয় 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৫ পিএম
ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে আওয়ামীলীগের ১৩ মনোনয়ন ফরম ক্রয় 
আওয়ামীলীগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নৌকা প্রতীকের জন্য ব্রাহ্মণবাড়িয়া- ১ সংসদীয় ২৪৩ আসন থেকে এ পর্যন্ত  ১৪ জনকে মনোনয়ন  ফরম ক্রয় করেছে বলে জানা গেছে। আওয়ামীলীগের ১৩ জন ও  মহাজোটের  শরীক দল" বাসদ থেকে একজন। তাদের মাঝে দুইজন নারী সদস্য রয়েছে।

আওয়ামীলীগ থেকে বর্তমান এমপি  বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম, আলহাজ্ব মোঃ নাজির মিয়া, রোমা আক্তার, এম এ করিম,আদেশ চন্দ্র দেব, এটি এম মনিরুজ্জামান সরকার, ইঞ্জিনিয়ার ইখতেশামূল কামাল, এ কে এম আলমগীর,এম বি কানিজ, মোঃ ফারুকুজ্জামান ফারুক,এডঃ রাখেশ সরকার, মাওলানা  শেখ মোঃ  ইব্রাহীম সুমন ও ইমরান হাই জাবেদ।তাছাড়াও মহাজোটের শরীক দল "বাসদ" থেকে বকুল হোসেন খান।

১৮ নভেম্বর (শনিবার) থেকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম বিক্রির উদ্বোধন করেন। তিনি নিজেও ওই দিন ফরম সংগ্রহ করেন। রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র বিক্রির উদ্বোধন করা হয়।
আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। 

নির্বাচনে প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রির জন্য দলের কেন্দ্রীয় কার্যালয়ে আটটি বিভাগের জন্য ১০টি বুথ স্থাপন করা হয়েছে। দলীয় প্রার্থীরা ২১ নভেম্বর রোজ মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবে বলে জানা যায়।

ঢাকানিউজ২৪.কম / কে এন

আরো পড়ুন

banner image
banner image